বালাগঞ্জ প্রতিনিধিঃ

করোনা ভাইরাসে প্রাদুভাবের কারনে বালাগঞ্জ বাজারের হাজী আব্দুল সজিদ মার্কেটের তিন মাসের ভাড়া মওকুপ করলেন প্রবাসী কমিউনিটি নেতা সাহেদ ও শাহীন। মার্চ, এপ্রিল, মে এই তিন মাসের ব্যবসায়িদের ভাড়া মওকুফ করে দিয়েছেন। বালাগঞ্জ চাঁনপুর গ্রামের মৃত হাজী আব্দুল সজিদ এর নামে বালাগঞ্জ বাজারে হাজী আব্দুল সজিদ মার্কেটে ৭ টি দোকানের তিন মাসের ভাড়া মওকুফ করা হয়।

গত ২৫ জুন দুপুরে ৭ টি দোকানের ব্যবসাযিদের সাথে নিয়ে প্রবাসী কমিউনিটি নেতা মোঃ লতিফুর রহমান সাহেদ তার ভাই শেফিল্ড আওয়ামী লীগের সহ সভাপতি, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য ও এস এম মেমোরিয়াল ট্রাষ্ট্রের প্রতিষ্টাতা চেয়ারম্যান আলহাজ্ব মতিউর রহমান শাহীন এর সাথে আলোচনা করে এ সিদ্বান্ত গ্রহন করেন। ব্যবসায়িরা খুশী হয়। তাদের বাড়ির ও ভাড়াটিয়ার বাসা ভাড়া মওকুফ করা হয়।

এ ব্যপারে প্রবাসী কমিউনিটি নেতা মোঃ লতিফুর রহমান সাহেদ তার ভাই শেফিল্ড আওয়ামী লীগের সহ সভাপতি, বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা সদস্য ও এস এম মেমোরিয়াল ট্রাষ্ট্রের প্রতিষ্টাতা চেয়ারম্যান আলহাজ্ব মতিউর রহমান শাহীন বলেন, করোনা ভাইরাসের কারনে সবার সাথে আমাদের পরিবারের পক্ষ থেকে একটু সহযোগিতা করছি। আমাদের আব্বা আাম্মা ও পরিবারের সদস্যদের জন্য সবাই দোয়া ও আশীর্বাদ করবেন।