সোহাগ দেওয়ান খুলনা ব‌্যুরো:

খুলনার সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট শেখ মো. নুরুল হক (৮০) মারা গে‌ছেন।  আজ বুধবার দুপু‌রে ঢাকার এক‌টি বেসরকা‌রি হাসপাতা‌লে চি‌কিৎসা‌ধিন অবস্থায় তি‌নি মারা যান। গত ৯জুলাই তি‌নি করোনাভাইরাসে আক্রান্ত হয়ে খুলনার করোনা ডেডিকেটেড হাসপাতালের আইসিইউতিতে ভর্তি হন। এরপর তার উন্নত চি‌কিৎসার জন‌্য ঢাকায় নেয়া হয়। ২৩জুলাই তার ক‌রোনা প‌রিক্ষায় ফলাফল নে‌গে‌টিভ আ‌সে । হৃদ‌রো‌গে আক্রান্ত হ‌য়ে অাজ দুপুর সোয়া ২টায় রাজধানীর এক‌টি বেসরকা‌রি হাসপাতা‌লে তি‌নি মারা গে‌ছেন ব‌লে তার ছে‌লে ম‌নিরুল ইসলাম নি‌শ্চিত ক‌রে‌ছেন। সাবেক সংসদ সদস্য অ্যাডভোকেট শেখ মো. নুরুল হক বাংলাদেশ আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য ছি‌লেন।

তি‌নি খুলনা-৬ (পাইকগাছা ও কয়রা) আসন থেকে ১৯৯১, ১৯৯৬ ও ২০১৪ সালে সংসদ সদস্য নির্বাচিত হয়েছিলেন। তার পুত্র শেখ মনিরুল হক জানান, বৃহস্পতিবার ঢাকা থেকে তার লাশ নিজ বাড়ি পাইকগাছা তে নিয়ে আসা হবে। সেখানে জানাযা শেষে দাফন সম্পন্ন হবে।

এছাড়াও তিনি বলেন, তার পিতা ০৯ জুলাই কারোনা আক্রান্ত হন এবং ২৩ শে জুলাই করোনা থেকে মুক্ত হন। মৃত্যুকালে শেখ মোঃ নূরুল হক তিন পুত্র ও এক কন্যা সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।