বালাগঞ্জ প্রতিনিধিঃ

১৪ অক্টোবর বালাগঞ্জ উপজেলা বিএনপির উদ্যোগে বালাগঞ্জ উপজেলা সদরস্থ অস্থায়ী কার্যালয়ে নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি এবং মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।উক্ত সভায় সভাপতিত্ব করেন বালাগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক মোঃ আব্দুর রশিদ। আহবায়ক কমিটির সদস্য শেখ আলাউদ্দিন রিপনের পরিচালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সিলেট জেলা বিএনপির আহবায়ক কামরুল হুদা জায়গীরদার। উপস্থিত ছিলেন আহবায়ক কমিটির অন্যতম সদস্য সিরাজুজামান খান মঙ্গল,আমিরুল ইসলাম রুবেল, খলিলুর রহমান নানু,আব্দুল হাদি, ছালিক মিয়া,আব্দুল মুনিম চেয়ারম্যান, ইউনুস মিয়া,আজমল আলী মাসুক,আব্দুল বারি,তজমুল হোসেন জনি,শামীম আহমদ, সাহিদূল হক সোহেল,শেখ সোহেল আহমদ বকুল,এনাম আহমদ,দূলাল আহমদ, আব্দুল কুদ্দুস, ফয়ছল আহমদ প্রমুখ নেতৃবৃন্দ।

সভার শুরুতে প্রবিএ কোরান তেলাওয়াত করেন এনাম আহমদ। সভায় জাতীয়তাবাদী দল বিএনপির প্রতিষ্টাতা শহীদ জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনা করা হয়।এছাড়া দেশনেত্রী বেগম খালেদা জিয়ার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করা হয়।

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের দীর্ঘায়ু কামনা ও এম ইলিয়াস আলীর সন্ধান কামনা।প্রয়াত নেতৃবৃন্দের জন্য শোক প্রস্থাব বর্ষিয়ান রাজনীতিবিদ বালাগঞ্জের কৃতি সন্তান এম এ হক সাহেব, থানা বিএনপির সাবেক সহ সভাপতি গেদাই মিয়া, উপজেলা ছাএদলের সাবেক সাধারণ সম্পাদক শহীদ সায়েম আহমদ সোহেল সহ উপজেলার বিএনপির প্রয়াত সকল নেতৃবিন্দের জন্য শোক প্রস্থাবআনা হয়।এবং ষড়য়ন্ত্র মুলক মিথ্যা মামলার আটক থানা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক এম মুজিবুর রহমান, আহবায়ক কমিটির সদস্য নজরুল ইসলাম, এবং যুবদল নেতা শাহজাহান সহ মিথ্যা মামলার আটক সকল নেতৃবৃন্দের নিঃর্শত মুক্তি দাবি করা হয়।সভায় প্রতিটি ইউনিয়নে কমীর্সভা শেষ করার পর ১৫দিনের মধ্যে ইউনিয়ন আহ্বায়ক কমিটি গঠনের সিদ্ধান্ত হয়।