শেখ সাগর আহমেদ,রামপাল প্রতিনিধিঃ

রামপালে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন, মাদক, সন্ত্রাস, জঙ্গিবাদ এবং সামাজিক অপরাধ প্রতিরোধে বিট পুলিশিং সভা ও উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১ টায় উপজেলার ৪ নং সদর ইউনিয়নের ভাগা বাজার কার্যালয়ে রামপাল থানার ওসি মোঃ মনজুরুল আলমের সভাপতিত্বে ও সাংবাদিক নাজমুল হুদার সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, খুলনা রেঞ্জ ডিআইজি'র কার্যালয়ের পুলিশ সুপার সরোয়ার আলন।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,পুলিশ জনগণের বন্ধু। এই কথাটি প্রমাণ করতে আপনাদের দোড়গোড়ায় পৌঁছে নিরলসভাবে সেবা দিতে আপনাদের কাছে এসেছি। এ দেশ থেকে ধর্ষণ, নারী ও শিশু নির্যাতন, মাদক নির্মূলসহ সকল প্রকার অপরাধ নির্মূলে আমরা বদ্ধপরিকর। এ জন্য শুধু মাত্র পুরুষেরা এগিয়ে এলে হবে না, আমার মা ও বোনদের এগিয়ে আসতে হবে। সমাজের সকল প্রকার অনাচার নির্মূলে মা ও বোনেরা বিশেষ ভূমিকা রাখতে পারেন। এখানে অনেক মা- বোন আছেন। আপনারা এগিয়ে আসুন, আমাদের সহযোগীতা করুন। কারো কোনো সমস্যা হলে সাথে সাথে আমাদের জানান। পুলিশ আপনাদের পাশে আছে। এ সময়ে তিনি সকালের সহযোগিতা কামনা করেন।

অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, সহকারী পুলিশ সুপার (রামপাল-মোংলা সার্কেল) আসিফ ইকবাল, রামপাল থানার ওসি (তদন্ত) মো. নজরুল ইসলাম, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা কৃষিবিদ মোঃ জাহিদুর রহমান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নবনীতা দত্ত, সদর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান রামপাল উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ মো. বজলুল রহমান, এসআই মনিরুল কবির, সদর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জালাল উদ্দীন দুলাল, ভাগা বাজার কমিটির সভাপতি মো. বেল্লাল হোসেন বেপারী, শেখ শাহিনূর রহমান, ফাতেমা আক্তার ছবি প্রমুখ। সভায় বিপুল সংখ্যক নারী ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।