রজত চন্দ্র দাস ভুলন,বালাগঞ্জঃ

‘গহরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদ ইউএই’র পক্ষ থেকে বালাগঞ্জ উপজেলার দেওয়ান বাজার ইউনিয়নের দু’টি অস্বচ্ছল পরিবারকে নগদ ২০হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে। গত রোববার (১৮ অক্টোবর) স্থানীয় আনোয়ারপুর গ্রামে পিতৃহীন সন্তানদের গৃহনির্মাণ এবং খাঁপুর গ্রামের একটি পরিবারকে তাদের মেয়ের বিবাহ উপলক্ষে এ অনুদান প্রদান করা হয়।

আনোয়ারপুর গ্রামে পিতৃহীন সন্তানদের গৃহনির্মাণ উপলক্ষে ‘গহরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদ ইউএই’র পক্ষ থেকে প্রদত্ত ১০হাজার টাকা অনুদান হস্তান্তর করেন দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও দেওয়ান আব্দুর রহিম হাইস্কুল এন্ড কলেজ গভর্ণিং বডির সভাপতি আফম শামীম এবং বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু।

এর আগে বিকালে খাঁপুর গ্রামের এক মেয়ের বিবাহ উপলক্ষে ‘গহরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদ ইউএই’র পক্ষ থেকে প্রদত্ত ১০হাজার টাকা অনুদান হস্তান্তর করেন বালাগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান জিলু, সারসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক জুনেদ আহমদ, খাঁপুর শিশু বিদ্যালয়ের সাবেক শিক্ষক হেলাল আহমদ, মোরারবাজারের ব্যবসায়ী আব্দুস সাত্তার, খাঁপুর গ্রামের জুমেল আহমদ প্রমুখ। উল্লেখ্য : ‘গহরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদ ইউএই’র পক্ষ থেকে এলাকার অস্বচ্ছল পরিবারের অসুস্থদের চিকিৎসা, গৃহনির্মাণ, মেয়েদের বিবাহসহ বিভিন্ন রকমের সহায়তা কার্যক্রম নিয়মিত চালিয়ে যাচ্ছে। পাশাপাশি বর্তমান করোনাভাইরাস পরিস্থিতিতে সম্প্রতি এলাকার অস্বচ্ছল পরিবারদের মধ্যে ব্যাপক খাদ্যসহায়তা প্রদান করা হয়েছে।

‘গহরপুর প্রবাসী মানব কল্যাণ পরিষদ ইউএই’র সভাপতি মো. নূরুজ্জামাল আব্দুল ওয়াদুদ, সাধারণ সম্পাদক কয়েছ আহমদ এবং কোষাধ্যক্ষ রাহেল আহমদ তাদের সংগঠনের এসব জনকল্যাণমূলক কার্যক্রম অব্যাহত রাখতে এলাকাবাসীর দোয়া কামনা করেছেন।