রিপন দাস, বড়লেখা প্রতনিধি:

সমগ্র দেশে চলছে কনকনে শীত, পাশাপাশি ঘন কুয়াশায় অসহায় দরিদ্র মানুষের কষ্টের সীমা থাকে না। এসব হতদরিদ্র শীতার্ত মানুষের পাশে এসে দাঁড়িয়েছেন হাকালুকি হাওরপারের কিছু মানব দরদি মানুষ।

শীতার্ত এসব মানুষের জন্য শীতবস্ত্র প্রদানের আয়োজন করে মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার তালিমপুর ইউনিয়ন ছাত্রলীগ এবং স্বেচ্ছাসেবক লীগ। আজ রবিবার (১০/০১/২১) দুপুরে হাকালুকি হাওর সংলগ্ন কানোনগো বাজারের ১৬০ টি অসহায় দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন নেতাকর্মীরা। এতে প্রধান অতিথি হিসেবে উপস্হিত ছিলেন তালিমপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বিদ্যুৎ কান্তি দাস।

সভাপতিত্ব করেন ৭নং তালিমপুর ইউপি স্বেচ্ছাসেবক লীগের সভাপতি সেলিম চৌধুরী। তালিমপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক অজিত কান্তি দাসের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক অ্যাডভোকেট জিল্লুর রহমান। উক্ত আয়োজনে আরোও উপস্থিত ছিলেন বীর মুক্তিযোদ্ধা এখলাছুর রহমান, বেলাল আহমদ, আব্দুল আহাদ,বড়লেখা উপজেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল হাসান পলক, সহ- সম্পাদক কাসেম আহমদ, শুকুর আহমদ প্রমুখ উল্লেখ্য তাদের বিশেষ ভাবে সহযোগিতায় ছিলেন অত্র এলাকার প্রবাসী ভাই সুভাষ দাস, ফয়সল আহমদ, রিপন দাস, রঞ্জিত দাস, ফয়েজ আহমদ,মনসুর আহমদ। শীতবস্ত্র বিতরণ শেষে উপস্থিত অতিথিরা শীতকালীন বিভিন্ন রোগের প্রাদুর্ভাব থেকে সংক্রমণের ঝুঁকি এড়াতে সবাইকে সচেতন হওয়ার পরামর্শ দেন।

শীতবস্ত্র বিতরণ আয়োজনের অন্যতম আয়োজক ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি সেলিম চৌধুরী এবং সাধারণ সম্পাদক অজিত কান্তি দাস বলেন 'শীতের প্রকোপে এই হাওরপারের মানুষ যাতে কষ্ট না পায় সেজন্যই আমাদের এই উদ্যোগ।