মেট্রোপলিটন ইউনিভার্সিটি প্রতিনিধিঃ

১০ জানুয়ারি ২০২১ মেট্রোপলিটন ইউনিভার্সিটি প্রথম আলো বন্ধুসভার নতুন কমিটি-২০২১ (৭ম কার্যকরী কমিটি) আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করা হয়েছে। সন্ধ্যা ৮ ঘটিকার সময় জুম অ্যাপসের মাধ্যমে ২০২০ সালের কাজের মূল্যায়ন করে খায়রা তুজ জাহান কে সভাপতি ও তানিম আহমদ বাবর কে সাধারণ সম্পাদক পদে নিযুক্ত করে ২৫ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

একই সঙ্গে ২০২০ সালের কমিটির উপদেষ্টা মণ্ডলীদেরকে পুনরায় ২০২১-এর কমিটিতে অন্তর্ভুক্ত করা হয়েছে। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটি প্রথম আলো বন্ধুসভার সন্মানিত উপদেষ্টা জনাব অনিক বিশ্বাস, জনাব মো. আফসারুল ইসলাম, জনাবা বিউটি নাহিদা সুলতানা।

এছাড়াও সভায় উপস্থিত ছিলেন মেট্রোপলিটন ইউনিভার্সিটি প্রথম আলো বন্ধুসভার প্রতিষ্ঠাতা সভাপতি রুমেন চৌধুরী, ২য় কার্যকরী কমিটির সভাপতি মাহমুদুল হাসান তারেক, ৩য় কার্যকরী কমিটির সভাপতি এনায়েতুর রহমান চৌধুরী মাহির, ৩য় কার্যকরী কমিটির অনুষ্ঠান সম্পাদক ফারহান বাহার চৌধুরী, ৪র্থ কার্যকরী কমিটির সভাপতি বঙ্কিম পাল ধ্রুব এবং সাহিত্য সম্পাদক সাজেদুল ইসলাম উজ্জ্বল। ৫ম কার্যকরী কমিটির সভাপতি সুদিপ্ত সিনহা শান্ত, ভারপ্রাপ্ত সভাপতি ইমদাদুল হোসেন, সাধারন সম্পাদক রাজু মিয়া, ৬ষ্ঠ কার্যকরী কমিটির সভাপতি নুর নাহার বেগম ডেজি, সাধারন সম্পাদক অতনু ভট্টাচার্য এবং বন্ধুসভার অন্যান্য সদস্যরা।

অনুষ্ঠানে সবাই নতুন কমিটির জন্য বিভিন্ন দিকনির্দেশনা দেন। উপদেষ্টা জনাব অনিক বিশ্বাস বলেন, "বিগত বছরে মেট্রোপলিটন ইউনিভার্সিটি বন্ধুসভা ইউনিভার্সিটির অন্যসব গুলো ক্লাবের মধ্যে অধিক সক্রিয় ছিল। আশা করি এবারো এর ধারাবাহিকতা বজায় থাকবে। সম্পূর্ণ অনুষ্ঠানটি সঞ্চালনা করেন প্রতিষ্ঠাতা সভাপতি রুমেন চৌধুরী। সমাপনী বক্তব্যের মাধ্যমে তিনি ৯:৩০ এ সভা সমাপ্ত করেন।

৭ম কমিটিতে অন্তর্ভুক্ত অন্যান্য সদস্যের মধ্যে রয়েছেন-

সহ-সভাপতি: মাশিয়াত তাহসিন, অতনু ভট্টাচার্য যুগ্ম-সাধারণ সম্পাদকঃ মোঃ আব্দুল আহাদ খান, তাজকিয়া চৌধুরী সাংগঠনিক সম্পাদকঃ নুরে নুসরাত নুহা উপ-সাংগঠনিক সম্পাদকঃ অমিও দাস দপ্তর সম্পাদকঃ শ্রেয়শী চৌধুরী নারী বিষয়ক সম্পাদকঃ মৌমিতা দস্তিদার পাঠচক্র সম্পাদকঃ আফনান মিথি অর্থ সম্পাদকঃ ভারতী রায় যোগাযোগ সম্পাদকঃ ফেরদৌসী আহমেদ সামিয়া প্রচার সম্পাদকঃ আহমেদ হোসেন অনুষ্ঠান সম্পাদকঃ পলি বিশ্বাস সাহিত্য সম্পাদকঃ নূর মোহাম্মদ মারজান প্রশিক্ষণ সম্পাদকঃ তাজনিন হোসেন চৌধুরী ক্রীড়া সম্পাদকঃ আবু সাঈদ হোসেন বিজ্ঞান-বিষয়ক সম্পাদকঃ রওশন জাহান মনিরা সমাজকল্যাণ সম্পাদকঃ হালিমা সুলতানা তথ্য ও প্রযুক্তি সম্পাদকঃ আব্দুল মালিক আনাছ চৌধুরী মানব সম্পদ বিষয়ক সম্পাদকঃ রাফিয়া ইমরাতু ইমরানা পরিবেশ সম্পাদকঃ ফারজানা আক্তার জুঁই পাঠাগার সম্পাদকঃ সুস্মিতা রায় দুর্যোগ ও ত্রাণ সম্পাদকঃ তপন