মো.মোশাররফ হোসেন পঞ্চগড় :

পঞ্চগড়ের মীরগড় সীমন্তে করতোয়া নদী পাড়ের সচেতনতামুলক সভা ও ৪ শতাধিক অসহায় ও দুস্থদের মাঝে ও শীতবস্ত্র এবং করোনার সুরক্ষা সামগ্রী বিতরণ করেছে পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়ন। মঙ্গলবার (১৬ ফেব্রæয়ারী) দুপুরে জেলার সদর উপজেলার ধাক্কামারা ইউনিয়নের করতোয়া নদী পাড়ে অবস্থিত মীরগড় বিজিবি ক্যাম্প মাঠে এ সচেতনতা সভা ও শীতবস্ত্র বিতরণ করা হয়।

এসময় সচেতনতা সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড় ১৮ বিজিবি ব্যাটালিয়নের কমান্ডিং অফিসার (সিও) লেফট্যানেন্ট কর্ণেল খন্দকার আনিসুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পঞ্চগড় ১৮ বিজিবি’র সহকারী পরিচালক মুন্সি এমদাদুর রহমান,পঞ্চগড় সদর উপজেলার চেয়ারম্যান আমিরুল ইসলাম,মীরগড় কোম্পানী হেড কোয়াটার ক্যাম্পের কমান্ডার সুবেদার হাবিবুর রহমান হাবিব,পঞ্চগড় প্রেস ক্লাবের সভাপতি সফিকুল আলম, ধাক্কামারা ইউনিয়ন আওয়ামী লীগের রবিউল ইসলাম রবি সহ গণমাধ্যেম কর্মীরা।

এ সময় প্রধান অতিথির বক্তব্যে ১৮ বিজিবি’র কমান্ডিং অফিসার (সিও) লেফট্যানেন্ট কর্ণেল খন্দকার আনিসুর রহমান বলেন, সীমান্তের অতন্দ্র প্রহরী হিসেবে কাজ করছে বিজিবি। আপনারা অযথা সীমান্তে অনুপ্রবেশ করে নিজেকে ও বিজিবিকে বিপদে ফেলবেন না। মাদক ও চোরাচালান থেকে নিজে দূরে থাকবেন, অন্যদের এ ব্যাপারে দূরে থাকতে সচেতন করবেন। মাদক সেবন ও বিক্রি করা নিজেদেরকে ফাঁসিতে ঝুলানোর সমান।

বিজিবি আপনাদের পাশে অতীতেও ছিল, বর্তমানেও আছে এবং ভবিষ্যতেও থাকবে। আপনাদের সহযোগীতা আমাদের একান্ত কাম্য। মো.মোশাররফ হোসেন পঞ্চগড়