মো.মোশাররফ হোসেন পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড়ে বালুবাহী ট্রাক্টরের চাকায় পিষ্ট হয়ে আইনুল ইসলাম (৪০) নামে এক ট্রাক্টর শ্রমিকের মৃত্যু হয়েছে। শনিবার (২০ ফেব্রæয়ারী) দুপুরে জেলার পৌর শহরের পঞ্চগড়-ঢাকা জাতীয় মহাসড়কের ট্রাক টার্মিনাল এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহত আইনুল বোদা উপজেলার ময়দানদিঘী ইউনিয়নের বেতবাড়ি এলাকার ইসার উদ্দীনের ছেলে। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, জেলা শহর থেকে বালু বোঝাই একটি ট্রাক্টর বোদা যাওয়ার পথে ট্রাক টার্মিনাল এলাকায় গেলে বিপরীত দিক থেকে আসা আরেকটি খালি ট্রাক্টরের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় বালুবাহী ট্রাক্টরে বসে থাকা শ্রমিক আইনুল ছিটকে রাস্তায় পড়ে যান। এ সময় তাকে পরিবহনকারী ট্রাক্টরের চাকা তার মাথার উপর দিয়ে চলে যায়।

এতে ঘটনাস্থলেই ওই ট্রাক্টর শ্রমিকের মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা দ্রæত ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করে। পঞ্চগড় সদর থানার পরিদর্শক (তদন্ত) জামাল হোসেন বলেন, প্রাথমিক সুরতহাল শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য পঞ্চগড় আধুনিক সদর হাসপতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় একটি ট্রাক্টর জব্দ করা হয়েছে এবং আইনি প্রক্রিয়া শেষে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।