নওগাঁ জেলা প্রতিনিধিঃ

নওগাঁ জেলা টেলিভিশন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের ইনডিপেনডেন্ট টেলিভিশনের নওগাঁ প্রতিনিধি সাদেকুল ইসলাম সাদেককে সভাপতি ও সময় টেলিভিশনের নওগাঁ প্রতিনিধি এমআর রকিকে সাধারণ সম্পাদক করে দ্বি বার্ষিক কমিটি গঠিত হয়েছে।

শুক্রবার সকাল ১১ টায় সামাজিক দুরত্ব বজায় রেখে শহরের টাইম স্কয়ার টাওয়ারে নওগাঁ জেলা টেলিভিশন জার্নালিষ্ট অ্যাসোসিয়েশনের আহবায়ক সাদেকুল ইসলামের সভাপতিত্বে এক সভায় আহবায়ক কমিটির সদস্য সচিব মাহমুদুন নবী বেলাল সর্ব সম্মতিতে ৯ সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষনা করেন। কমিটির অন্যান্য সদস্যরা হলেন,সহ-সভাপতি মো:মোফাজ্জল হোসেন (বিজয়টিভি),যুগ্ম সম্পাদক মাহমুদুন নবী বেলাল (মোহনা টিভি),অর্থ সম্পাদক তন্ময় ভৌমিক (৭১ টিভি), দপ্তর সম্পাদক ফারমান আলী (জয়যাত্রা টিভি), প্রচার ও প্রকাশনা সম্পাদক আব্দুল মান্নান ( ৭১ নিউজ টিভি) নিবার্হী সদস্য ফরিদুল করিম তরফদার (দেশ টিভি) ও নিবার্হী সদস্য আব্দুর রশিদ তারেক ( চ্যানেল এস)।

সংগঠনের নেতারা জানিয়েছেন- তারা দীর্ঘদিন থেকে এমন একটি সংগঠন গড়ে তোলার পরিকল্পনা করে আসছিলেন। কিন্তু বিভিন্ন কারণে তা হয়ে উঠেনি। অবশেষে সকলের সম্মতিতে এমন একটি সংগঠন আত্মপ্রকাশ করায় তারা খুশি। আগামীতে জেলাকে এগিয়ে নিতে উন্নয়নমূলক সংবাদ পরিবেশনের মাধ্যমে সচেষ্ট থাকবেন।