মোঃ আল হেলাল চৌধুরী, ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি :

দিনাজপুরের ফুলবাড়ীতে হোম ডেলিভারির বিশেষ সুবিধাসহ চাইনিজ, ফাস্ট ফুড ও বাংলা খাবারের সুস্বাদু আয়োজন নিয়ে আর.এফ.সি হোটেল এন্ড চাইনিজ রেস্টুরেন্ট উদ্বোধন করা হয়েছে। ফুলবাড়ী পৌর শহরের ঢাকা মোড় শাপলা চত্বর এলাকায় রোববার বিকেল সাড়ে ৫টায় আর.এফ.সি হোটেল এন্ড চাইনিজ রেষ্টুরেন্ট ফিতা কেটে আনুষ্ঠানিক উদ্বোধন করেন ফুলববাড়ী পৌরসভার মেয়র আলহাজ্ব মাহমুদ আলম লিটন।

ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগের অন্যতম সদস্য সৈয়দ মেহেদী হাসান রুবেল, তেল গ্যাস খনিজ সম্পদ রক্ষা কমিটির ফুলবাড়ী শাখার আহব্বায়ক সৈয়দ সাইফুল ইসলাম জুয়েল, পৌর কাউন্সিলর হারান দত্ত, সৈয়দ সামিউল ইসলাম সোহেল, মহিলা কাউন্সিলর বাবলী আরাসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ। এবিষয়ে প্রতিষ্ঠানটির পরিচালক কামাল হোসেন ও জিয়াউল খন্দকার জানান ফুলবাড়ী বাসির জন্য ভালো মানের খাবার পরিবেশন করতে আমাদের এই আয়োজন।

এখানে বাংলা খাবারের মধ্যে রয়েছে গরু, খাশি, মুরগির মাংস, সাদা ভাত, মোরগ পোলাও, তেহেরী, চিকেন গ্রিল, নান রুটি সহ আরো অনেক কিছু। চাইনিজ খাবারের মধ্যে রয়েছে মিক্স ফ্রাইড রাইস, মিক্স চাওমিন, পাস্তা, থাই স্যুপ, চিকেন কন স্যুপ। ফাস্ট ফুড এর মধ্যে রয়েছে ফ্রাইড চিকেন, চিকেন বার্গার, চিকেন স্যান্ডউইজ, আইস কফি, লাচ্চি, অরেন্জ জুসসহ অন্যান্য সুস্বাদু খাবার। সরেজমিনে গিয়ে রেস্টুরেন্টেটি পরিদর্শন করে দেখা গেছে, অত্যান্ত নিরিবিলি ও মনোরম পরিবেশের এই রেস্টুরেন্টটি মানসম্মত খাবারের এক অনন্য সমারহ নিয়ে যাত্রা শুরু করলো।