নিজেস্ব প্রতিবেদকঃ পবিত্র মাহে রমজান উপলক্ষে ভাসমান মানুষদের মাঝে সেহরিতে খাবার বিতরণ করছেন মৌলভীবাজার জেলা ছাত্রলীগের সক্রিয় কর্মী তানিম আহমদ।

মঙ্গলবার রাত ২ টার সময় শহরের চৌমুহনা থেকে দরগা এলাকা ঘুরে ঘুরে ভাসমান ও রাস্তার পাশে ঘুমন্ত প্রায় ৭৫ জন মানুষের মাঝে খাবার ও পানি বিতরণ করেন তিনি। শাহ-মোস্তফা রোডে এক বৃদ্ধ খাবার পেয়ে ছাত্রলীগ নেতা-কর্মীদের মঙ্গল কামনায় সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করেন।

তিনি বলেন, "বউত রাইত না খাইয়া থাকা লাগে। কেউ খানি দিলে পেটো যায়, না দিলে উপাস থাকা লাগে। যেরা এই ফতার রাইত খানি দিরায়, আল্লাহয় তোমরার ভালা করতা।"

এ নিয়ে তানিম আহমদ বলেন, দেশরত্ন জননেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার আদেশে এবং বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নির্দেশনায় ছাত্রলীগ করোনা মহামারী ও রমজানের প্রথম দিক থেকেই সারাদেশে মানবিক কার্যক্রম চালিয়ে যাচ্ছে। এরই ধারাবাহিকতায় আজকের এই সেহরি বিতরণ।

সবার প্রতি অনুরোধ, আসুন আমরা সবাই নিজের প্রয়োজন সামান্য সীমিত করে কর্মহীন, অসহায় ও নিরাশ্রয় মানুষদের পাশে দাঁড়াই।"

এ সময় জেলা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতা-কর্মীরা তার সঙ্গে ছিলেন।

উল্লেখ্য, তানিম আহমদ- মৌলভীবাজার জেলা ছাত্রলীগের কর্মী হিসেবে কাজ করার পাশাপাশি বঙ্গবন্ধু ছাত্র পরিষদ, বেসরকারি বিশ্ববিদ্যালয় (এম ইউ) শাখার সাধারণ সম্পাদক হিসেবে নিষ্ঠার সাথে কাজ করে আসছেন। তাছাড়া তিনি বঙ্গবন্ধু আওয়ামী আইন ছাত্র পরিষদ মেট্রোপলিটন ইউনিভার্সিটি শাখার সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবেও কাজ করেছেন।