শেখ সাগর আহমেদ,বিশেষ প্রতিনিধিঃ

বাগেরহাট জেলার রামপাল উপজেলায় বাঁশতলী ইউনিয়ন এ ঘূর্ণিঝড় (ইয়াস) এর প্রভাবে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রাণসামগ্রী বিতরন ও পানিতে প্লাবিত এলাকায় খোঁজ-খবর নেন বাগেরহাট জেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক, বাগেরহাট সরকারি পিসি কলেজের সাবেক ভিপি ও ১০ নং বাশঁতলী ইউনিয়ন পরিষদের বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারি ফলাফলে নির্বাচিত চেয়ারম্যান জনাব শেখ মোস্তাফিজুর রহমান (ভিপি সোহেল )।

তিনি পানিতে প্লাবিত এলাকা পরিদর্শনকালে প্রতিটি বাড়ি গিয়ে খোঁজ খবর নেন শোনেন সকলের ক্ষয়ক্ষতির পরিমান ও দুঃখ দূরদশার কথা । পানিতে প্লাবিত প্রতিটি বাড়িতে তিনি শুকনা খাবার পৌঁছে দেন। প্লাবিত এলাকা পরিদর্শনকালে উপস্থিত ছিলেন বাগেরহাট পৌর সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক মুশফিক সজল।

রামপাল উপজেলার সেচ্ছাসেবক লীগের সভাপতি সরদার বোরহান উদ্দিন,০৪ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য হাও: বুলবুল ইসলাম, ০৬ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য ফকির নজরুল ইসলাম (মুক্ত), ০৭ নং ও ০৯ নং ওয়ার্ডের বিনা প্রতিদ্বন্দ্বিতায় বেসরকারি ফলাফলে নির্বাচিত ইউপি সদস্য শেখ ছরোয়ার হোসেন, শিকদার জিয়াউর রহমান এবং আওয়ামী সংগঠনের নেতা-কর্মী শেখ মুজাহিদ ,শেখ রাজিবুর রহমান লিটন,কামরান প্রমুখ।