পঞ্চগড় প্রতিনিধি:

পঞ্চগড় সদর উপজেলায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের (অনূর্ধ্ব-১৭ বালক) চূড়ান্ত খেলায় ধাক্কামারা ইউপি দল ৭-১ গোলে অমরখানা ইউপি দলকে হারিয়ে বিজয়ী হয়। খেলায় ধাক্কামারা ইউপি দলের লালন শাহ চারটি, আমির হামজা দুইটি ও রেজাউল একটি গোল করেন অপরদিকে জাহাঙ্গীর আলম অমরখানা ইউপি দলের হয়ে একমাত্র গোলটি করেন।

টুর্ণামেন্টে সর্বোচ্চ গোলদাতা হিসেবে বিজয়ী দলের লালন শাহ ম্যান অব দ্যা ম্যাচ হিসেবে বিজয়ী দলের ছনিল হক এবং ম্যান অব দ্যা টুর্ণামেন্ট হিসেবে রানার আপ দলের জাহাঙ্গীর আলমকে ট্রফি প্রদান করা হয়। মঙ্গলবার (২ জুন) পঞ্চগড় বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় পঞ্চগড়ের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাদ জাহান প্রধান অতিথি হিসেবে বিজয়ী ও বিজিত দলের হাতে পুরস্কার তুলে দেন।

এসময় পঞ্চগড় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. আরিফ হোসেন, জেলা ক্রীড়া অফিসার গৌতম কুমার সরকার, পঞ্চগড় সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আমিনুল ইসলাম, ভাইস চেয়ারম্যান কাজী আল তারিক, ধাক্কামারা ইউপি চেয়ারম্যান মো. আওরঙ্গজেব, অমরখানা ইউপি চেয়ারম্যান মো. নুরুজ্জামান নুরু ও জ্যেষ্ঠ সাংবাদিক শহীদুল ইসলাম শহীদ প্রমুখ বক্তব্য দেন। টুর্ণামেন্টের সমন্বকারী সদর উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আওলাদ হোসেন বাবু অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। উপজেলা প্রশাসনের আয়োজনে এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতা ও পৃষ্ঠপোষকতায় এই টুর্ণামেন্ট উপজেলার ১০টি ইউপি দল অংশগ্রহণ করেন।