পঞ্চগড় প্রতিনিধি :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের (অনূর্ধ্ব-১৭) বালক ও বালিকা দলের খেলা শুরু হয়েছে। শুক্রবার বিকেলে পঞ্চগড় মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম স্টেডিয়ামে বালক ও বালিকাদের মধ্যে দুটি উদ্বোধনী খেলা অনুষ্ঠিত হয়।

রঙিন বেলুন উড়িয়ে প্রধান অতিথি হিসেবে টুর্ণামেন্টের উদ্বোধন করে জেলা প্রশাসক ড. সাবিনা ইয়াসমিন। অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আজাদ জাহানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত স¤্রাট, অতিরিক্ত পুলিশ সুপার এনএম শফিকুল ইসলাম, জেলা বাংলাদেশ ফুটবল অ্যাসোসিয়েশনের সভাপতি শফিকুল ইসলাম, বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক ফারুক আলম টবি, বোদা পৌর মেয়র অ্যাডভোকেট ওয়াহিদুজ্জামান সুজা, সদর উপজেলা নির্বাহী অফিসার আরিফ হোসেন, বোদা উপজেলা নির্বাহী অফিসার মো. সোলায়মান আলী উপস্থিত ছিলেন। জেলা ক্রীড়া অফিসার গৌতম কুমার সরকার উদ্বোধনী অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন। উদ্বোধনী খেলায় বোদা উপজেলা বালক দল টাইব্রেকারে ৬-৫ গোলে পঞ্চগড় সদর উপজেলা বালক দলকে হারিয়েছে।

পরের খেলায় বোদা উপজেলা বালিকা দল ৩-০ গোলে পঞ্চগড় সদর উপজেলা দলকে হারিয়ে জয়ী হয়েছে। জেলা প্রশাসনের আয়োজনে এবং যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সহযোগিতা ও পৃষ্ঠপোষকতায় এই টুর্ণামেন্টে জেলার পাঁচটি উপজেলা এবং পঞ্চগড় পৌরসভাসহ ছয়টি দল দুটি গ্রæপে টুর্ণামেন্টে অংশ নিচ্ছে।