বালাগঞ্জ প্রতিনিধিঃ

বিভিন্ন কর্মসূচির মধ্য দিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালন করেছে বালাগঞ্জ উপজেলা আওয়ামী লীগ। কর্মসূচির মধ্যে ছিলো, সকাল ৮টায় অস্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা অর্ধনমিতকরণ ও কালো পতাকা উত্তোলন, সকাল ১১টায় জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ছাড়াও দুপুর ২টায় এম এ খান অডিটোরিয়ামে আলোচনা সভা ও কাঙালিভোজ।

আলোচনা সভা ও কাঙালিভোজ অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোস্তাকুর রহমান মফুর-এর সভাপতিত্বে এবং উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোয়ালজুড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. আনহার মিয়ার পরিচালনায় প্রধান অতিথির বক্তৃতা করেন সিলেট-৩ আসনের উপনির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সদস্য হাবিবুর রহমান হাবিব, বিশেষ অতিথির বক্তৃতা করেন, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার ও প্রকাশনা সম্পাদক ও জেলা পরিষদ সদস্য মতিউর রহমান মতি।

এছাড়া বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম এ মতিন, রফিকুল আলম, মো. জুনেদ মিয়া, সাংগঠনিক সম্পাদক কামাল আহমদ, আব্দুল মতিন, কামালবাজার ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবুল হোসেন, পূর্ব গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হিমাংশু রঞ্জন দাস, বোয়ালজুড় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুজ্জামান চৌধুরী, পূর্ব পৈলনপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুহিবুর রহমান ইয়াওর, বালাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাহমুদ হোসেন মাছুম, পশ্চিম গৌরীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জুনায়েদ আহমদ মঞ্জু, উপজেলা কৃষকলীগের যুগ্ম আহ্বায়ক তেরা মিয়া, উপজেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুল আহাদ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ফারুক আহমদ, উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক গোলাম মোস্তফা বাচ্চু, উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুর রকিব জুয়েল, সাধারণ সম্পাদক রুবেল আহমদ, কলেজ ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামী লীগ, বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভার শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বোয়ালজুড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ক্বারি রুহেল আহমদ চৌধুরী, পবিত্র গীতা থেকে পাঠ করেন পূর্ব গৌরীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিমাংশু রঞ্জন দাস। আলোচনা সভা শেষে দোয়া মাহফিলে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ই আগস্টের সকল শহীদদের আত্মার মাগফিরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন হাফিজ মাও আলী হোসেন। দোয়া শেষে কাঙালিভোজে অংশ নেন উপস্থিত জনসাধারণ ও নেতৃবৃন্দ।