মোঃ মোরশেদ আলম, নেত্রকোণা জেলা প্রতিনিধি:

আজ ২৮ আগস্ট ২০২১, লড়াই- সংগ্রামের ৪৫ বছরে বাংলাদেশ যুব ইউনিয়ন। "করোনা মহামারিকালে কর্মহীন যুবকদের কর্মসংস্থান নিশ্চিত কর,দ্রুত সকলের করোনা টিকা প্রদান কর। স্বাস্থ্যখাতে দুর্নীতি বন্ধ কর" শ্লোগানকে সামনে রেখে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান আয়োজন করেন বাংলাদেশ যুব ইউনিয়ন দুর্গাপুর উপজেলা কমিটি।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত ও গণসংগীত পরিবেশন করেন সাংস্কৃতিক ইউনিয়ন, এর পর আলোচনা সভা শুরু হয়, আলোচনা সভায় দুর্গাপুর উপজেলা যুব ইউনিয়ন সভাপতি নজরুল ইসলাম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দিলীপ কুমার ঘোষ এর সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে আলোচনা করেন সিপিবি কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড ডা. দিবালোক সিংহ, সিপিবি দুর্গাপুর উপজেলা কমিটির সভাপতি আলকাছ উদ্দিন মীর, সিপিবি দুর্গাপুর উপজেলা কমিটির সাধারণ সম্পাদক রুপন কুমার সরকার, সিপিবি দুর্গাপুর উপজেলা কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক ও উপজেলা কৃষক সমিতির সাধারণ সম্পাদক, নেত্রকোনা জেলা কৃষক সমিতির সাংগঠনিক সম্পাদক মোরশেদ আলম, সিপিবি উপজেলা নেতা ও সাবেক সাধারণ সম্পাদক শামসুল আলম খান, যুব ইউনিয়ন নেত্রকোণা জেলা কমিটির সহ সভাপতি জুয়েল রানা, সিপিবি উপজেলা নেতা ও যুব ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক ফরহাদ ইকবাল সরকার, ছাত্র ইউনিয়ন দুর্গাপুর উপজেলা সংসদ এর সভাপতি আলমগীর হোসেন, যুব নেতা সাদ্দাম হোসেন প্রমুখ।

আলোচনা সভার প্রধান আলোচক ডা. দিবালোক সিংহ বর্তমানে দেশের রাজনৈতিক ও করোনা বিষয়ক আলোচনা করেন, দেশের যুবকদের সমস্যার সমাধানের জন্য রাজপথে নেমে আন্দোলন করার আহবান জানান।