মোঃ মোরশেদ আলম নেত্রকোণা জেলা প্রতিনিধি:

নেত্রকোনার দুর্গাপুরে এলপি গ্যাস সহ নিত্য প্রয়োজনীয় পন্যের মুল্যবৃদ্ধি ও দুর্গাপুর-কলমাকান্দা রাস্তার কাজ দ্রুত সম্পন্নের দাবীতে এক বিশাল মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

শনিবার প্রেসক্লাব মোড়ে বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী বাংলাদেশের কমিউনিষ্ট পার্টি সিপিবি দুর্গাপুর উপজেলা কমিটির আয়োজনে উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে আগত নেতা কর্মীদের অংশগ্রহনে সিপিবি উপজেলা কমিটির যুগ্ম সাধারন সম্পাদক মোরশেদ আলম এর সঞ্চালনায় মানববন্ধন কর্মসূচীতে অন্যান্যের মধ্যে আলোচনা করেন, সিপিবি উপজেলা কমিটির সভাপতি কমরেড আলকাছ উদ্দিন মীর, সাধারন সম্পাদক কমরেড রুপন কুমার সরকার, সদস্য কমরেড শামছুল আলম খান, উপজেলা যুব ইউনিয়ন সভাপতি নজরুল ইসলাম, ক্ষেতমুজুর সমিতির নেতা রহম আলী, যুব ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক ফরহাদ ইকবাল সরকার, নারী নেত্রী হেনা বেগম, ছাত্র ইউনিয়ন সভাপতি আলমগীর হোসাইন প্রমুখ।

উক্ত কর্মসূচিতে সিপিবি দুর্গাপুর উপজেলা নেতৃবৃন্দ, শাখা নেতৃবৃন্দ, বিভিন্ন গণসংগঠনের নেতৃবৃন্দ ও আপামর জনসাধারণ উপস্থিত ছিলেন। সভায় বক্তারা বলেন, বৈশ্বিক মহামারী করোনার প্রকোপে দেশে প্রচুর মানুষ কর্মহীন হয়ে পড়েছে, নতুন কোন কর্মসংস্থান এর সৃষ্টি হয়নি, দারিদ্রতার হার বেড়েছে। তারি মধ্যে এলপি গ্যাসের দাম বৃদ্ধি, নিত্য প্রয়োজনীয় পন্য ও দ্রব্যমুল্য বৃদ্ধি পেয়েছে, যা মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে যাচ্ছে, এভাবে চলতে থাকলে, সাধারন খেটে খাওয়া মানুষ না খেয়ে মরবে। পাশাপাশি দুর্গাপুর-কলমাকান্দা উপজেলার যোগাযোগের একমাত্র রাস্তার কাজ দ্রুত সম্পন্নের দাবী ও দুর্গাপুর বাজারের রাস্তার বিকল্প বাইপাস রাস্তার দাবী জানান।