পুর্ণেন্দু দাশ পবিত্র রাজনগর প্রতিনিধি :

আজ বিজয়া দশমী উপলক্ষে প্রতি বছরের ন্যায় ধুলিজুড়া গ্রামের যুক্তরাজ্য প্রবাসী, প্রবাস দর্পণের সম্পাদক রূপচাঁদ দাশ রূপকের উদ্যোগে মেধা বৃওি প্রদান করা হয়। অনুষ্টানে সভাপতিত্ব করেন অবসরপ্রাপ্ত সেনাবাহিনী অফিসার শ্রী লাল চাঁদ দাশ এবং সাধারণ সম্পাদক সাংবাদিক পুর্ণেন্দু দাশ পবিত্র।

সাংবাদিক পুর্ণেন্দু দাশের সঞ্চালনায় অনুষ্টানে বক্তব্য রাখেন - শ্রী হরচাঁদ দাশ,হরেন্দ্র কুমার দাশ,সোনা চাঁদ দাশ,ধনঞ্জয় দাস, বিবন চক্রবর্তী,শ্যাম চাঁদ দাস,উদয় চাঁদ দাশ ও গ্রামের গণ্যমান্য ব্যক্তিগন।

এই আয়োজনে ধুলিজুরা গ্রামের ৩৩জন মেধাবী ও দরিদ্র ছাত্র-ছাত্রীদের মধ্যে বৃওি প্রদান করা হয়।এই মহৎ উদ্যোগের জন্য গ্রামের সবাই সাধুবাদ জানান। নতুন প্রজন্মের শিশুরা আনন্দ প্রকাশ করে এবং সামাজিক যোগাযোগ মাধ্যমে ও অন্যান্য ভাবে তাঁকে ধন্যবাদ জানান।

প্রবাস দর্পণের সম্পাদক রূপচাঁদ দাশ রূপক আমাদের সাথে টেলিফোনে সংযুক্ত হয়ে বলেন, এই আয়োজনটির মূল উদ্দেশ্য হচ্ছে গ্রামের মেধাবী ও দরিদ্র ছাত্র-ছাত্রীদের মধ্যে উৎসাহ যোগানো এবং তিনি আরও বলেন, গ্রামের দরিদ্র মেধাবী শিক্ষাথীরা যেন পড়া-লেখা থেকে বঞ্চিত না হয়। আমি প্রবাসে বসবাস করি নিজ গ্রামের মানুষের জন্য কিছু করতে পারলে নিজেকে অনেক ধন্য মনে হয়,আপনারা সবাই আমার জন্য আর্শীবাদ করবেন যেন এই আয়োজন প্রতিবছর অব্যাহত রাখতে পারি।

উক্ত অনুষ্টানে অনেক মানুষের সমাগম ছিল লক্ষনীয়।