মোঃ মোরশেদ আলম, নেত্রকোণা জেলা প্রতিনিধি:

বাংলাদেশের কমিউনিস্ট পার্টি (সিপিবি) নেত্রকোনার দুর্গাপুর উপজেলা শাখার ২০তম সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার দিনব্যাপী নানা আয়োজনে পৌর শহরের টংক শহীদ স্মৃতিস্তম্ভ প্রাঙ্গণে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলন উদ্বোধন করেন সিপিবির কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড ডা.দিবালোক সিংহ ।পরে পৌর শহরে একটি বর্ণ্যঢ্য শোভাযাত্রা বের হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে।

সম্মেলনের আলোচনা সভায় সিপিবি উপজেলা শাখার সভাপতি কমরেড আলকাছ উদ্দিন মীরের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক রুপক সরকারের সঞ্চালনায় বক্তব্য রাখেন সিপিবি কেন্দ্রীয় কমিটির সদস্য কমরেড ডা.দিবালোক সিংহ, জেলা সিপিবি সাধারন সম্পাদক কমরেড নলিনীকান্ত সরকার, সিপিবি উপজেলা শাখার যুগ্ম সাধারন সম্পাদক মোরশেদ আলম,সিপিবি নেতা শামছুল আলম খান, উপজেলা যুব ইউনিয়ন সভাপতি নজরুল ইসলাম, ছাত্র ইউনিয়ন সভাপতি মাসুদ রানা প্রমুখ। পরে কাউন্সিলের মাধ্যমে রোববার রাত ৮ টায় কমরেড আলকাছ উদ্দীন মীর কে সভাপতি এবং কমরেড রুপন কুমার সরকারকে সাধারন সম্পাদক ও মোঃ মোরশেদ আলমকে যুগ্ম সাধারণ সম্পাদক করে আগামী দুই বছরের জন্য ১৩ সদস্য বিশিষ্ট কমিটি ঘোষনা করা হয়। দুর্গাপুর উপজেলা নবনির্বাচিত কমিটির তালিকাঃ

১) আলকাছ উদ্দিন মীর - সভাপতি, ২) রুপন কুমার সরকার - সাধারণ সম্পাদক, ৩) মোঃ মোরশেদ আলম- যুগ্ম সাধারণ সম্পাদক, ৪) শামছুল আলম খান- সদস্য ৫) নজরুল ইসলাম- সদস্য, ৬) তাসলিমা বেগম - সদস্য, ৭) হেনা বেগম -সদস্য, ৮) আব্দুর রাজ্জাক - সদস্য, ৯) ফরহাদ ইকবাল সরকার - সদস্য, ১০) অবনী কান্ত হাজং- সদস্য, ১১) ইতি বেগম- সদস্য, (দুইজনকে পরে কমিটিতে অন্তর্ভুক্ত করা হবে বলে জানানো হয়)