Print
প্রবাসীদের সুখ-দুঃখ

জাকির হোসাইন পর্তুগাল প্রতিনিধি:

পর্তুগাল প্রবাসী বাংলাদেশী আফতাব আহমেদ (৪৫) বাংলাদেশে অবস্থানকালে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন। মরহুমের বোন রওশান আরা মাফিজ জানান ২৯ জুন বিকাল ৪টায় ঢাকার উত্তরার ইস্ট ওয়েস্ট মেডিক্যাল কলেজ হাসপাতালে তিনি মৃত্যুবরণ করেন।

দীর্ঘ সময় পর্তুগালে অবস্থান করার পর চলতি বছরের এপ্রিল মাসে লন্ডন হয়ে বাংলাদেশে যান তিনি। কিন্তু বৈশ্বিক মহামারী করোনার তাণ্ডবে প্রাণ দিতে হলো তরুণ রেমিট্যান্স যোদ্ধার। আফতাব আহমেদ এর আত্মার মাগফেরাত কামনায় স্হানীয় রেস্তোরাঁ টেস্ট অব লিসবনে পর্তুগাল আওয়ামী লীগের পক্ষ থেকে দোয়া মাহফিলের আয়োজন করা হয় ।

উক্ত দোয়া মাহফিলে পর্তুগাল আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন এর সঞ্চালনায় এবং পর্তুগাল আওয়ামী লীগ এর সভাপতি জহিরুল আলম জসিম এর সভাপতিত্বে অনুষ্ঠান শুরু হয় সন্ধ্যা ৯ ঘটিকার সময় । উক্ত দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন পর্তুগাল আওয়ামী লীগের সহ-সভাপতি মিজানুর রহমান মাসুদ, সাংগঠনিক সম্পাদক জামাল ফকির, প্রচার সম্পাদক রেজাউল বাসিত, দপ্তর সম্পাদক জাকির হোসাইন,আইন বিষয়ক সম্পাদক সাহিদু জান্মান বাদল। আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগ নেতা জামাল উদ্দিন, তানভীর আলম জনি, ছাত্রলীগ নেতা ইকবাল হোসেন , নোমান আহমদ ।

মোনাজাত এর মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি হয় ।মোনাজাত করেন হাফিজ মাওলানা মামুন আহমদ ।