জাকির হোসাইন পর্তুগাল প্রতিনিধি :

পর্তুগালে মানি ট্রান্সফার ও এয়ার টিকেটিং এর সেবায় শুরু হলো বিডি ট্রাভেলস এন্ড মানি ট্রান্সফার নামক একটি সেবাধর্মী প্রতিষ্ঠানের। পর্তুগালের আলগার্ভ রিজিয়নের রাজধানী ও পর্যটন শহর ফারোর রুয়া মজিনহো ডি আলবুকারেকে গত ৫ই জুলাই মানি ট্রান্সফার ও ট্রাভেল এজেন্সির ব্যবসা নিয়ে প্রথম বাংলাদেশী প্রতিষ্ঠান হিসেবে যাত্রা শুরু করলো বিডি ট্রাভেলস্ এন্ড মানি ট্রান্সফার।

সীজন সিরিমনী এলডিএর ম্যানেজিং ডাইরেক্টর ও তরুন উদ্দ্যোক্তা জনাব এস এম সাজ্জাদ হোসেন বিডি মিনি মার্কেট-১ ও বিডি মিনি মার্কেট-২ এর সফলতার পর তৃতীয় প্রতিষ্ঠান হিসেবে ফারোর কেন্দ্রস্থলে ক্রমবর্ধমান বাংলিদেশী ও এশিয়ান কমিউনিটির চাহিদা ও সেবার কথা মাথায় রেখে এ ব্যবসায়িক যাত্রা শুরু করেন।

অনুষ্ঠানে বক্তব্য রাখেন রাজধানী লিসবন থেকে আগত ব্র্যাক সাজন এক্সচেইঞ্জ লিমিটেডের পর্তুগালের ম্যানেজার মুহাম্মদ আব্দুর রাহিম, নেক মানি ট্রান্সফারের মার্কেটিং ম্যানেজার উত্তম কুমার সরকার। উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ফারোর বাংলাদেশি কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিত্ব জনাব মাহমুদুল হাসান , সাঈদুর রহমান, ব্যবসায়ী হাসিবুল হাসান, ব্যবসায়ী হেলাল চৌধুরী, পিয়াস হাসান এবং অন্যান্য ব্যক্তিবর্গ। বক্তব্যে জনাব মুহাম্মদ আব্দুর রাহিম বলেন যে ২০১৮ সালে ফারোতে প্রথম ব্র্যাক সাজনের এজেন্সীর মাধ্যমে জনাব সাজ্জাদ হোসেন মানি ট্রান্সফার ব্যবসার শুরু করেন এবং তাকে সহযোগী হিসেবে পেয়ে ব্র্যাক সাজন সত্যিই গর্বিত।

তিনি বলেন ফারোতে ব্র্যাক সাজন মানি ট্রান্সফার ব্যাবসায় সবসময় তার পাশে থাকবে এবং তিনি বিডি ট্রাভেলস এন্ড মানি ট্রান্সফারের উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করেন। জনাব উত্তম কুমার সরকার তার বক্তব্যে বিডি ট্রাভেলস এন্ড মানি ট্রান্সফারের পাশে থেকে জনাব সাজ্জাদ হোসেনকে নেক মানির পক্ষ থেকে সহযোগিতার আশ্বাস দেন। অন্যান্য বক্তাগনও তাদের বক্তব্যে বিডি ট্রাভেলস এন্ড মানি ট্রান্সফারকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

জনাব সাজ্জাদ হোসেন বক্তব্যের সমাপ্তিতে তার এ অগ্রযাত্রায় সকলের সহযোগিতা ও দোয়া চান।