জাকির হোসাইন পর্তুগাল প্রতিনিধি:

৩ মার্চ (বুধবার) সংগঠনের কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আসিফ জামান রূপম এবং সাধারণ সম্পাদক সাকির মজুমদার স্বাক্ষরিত একটি পত্রে কমিটির অনুমোদন দেওয়া হয়। ছাত্রলীগ নেতা আব্দুল আবিদ মিলাদ সভাপতি ও আহমেদ মশহুদ কে সাধারণ সম্পাদক করে পর্তুগাল শাখার ৮ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী কমিটির অনুমোদন দেয়া হয়।

কমিটির অন্যান্য সদস্য হলেন,সিনিয়র সহ সভাপতি – আল ইমরান সোহান। যুগ্ম সাধারণ সম্পাদকঃ সাব্বির আহমেদ। যুগ্ম সাধারণ সম্পাদকঃ মোঃ ইমরান হাসান। সাংগঠনিক সম্পাদকঃ তানভীর খান। সাংগঠনিক সম্পাদকঃ জিয়া চৌধুরী। সদস্যঃ মাহফুজ আহমেদ নাবিল। অনুমোদিত বঙ্গবন্ধু ছাত্র পরিষদ পুর্তগাল শাখার সভাপতি আব্দুল আবিদ মিলাদ বলেন, বঙ্গবন্ধুর আদর্শকে দ্বারে দ্বারে পৌঁছে দিতেই এ সংগঠনের যাত্রা। আমরা প্রবাসী হলেও দেশমাতৃকার ভালোবাসা আমাদের হৃদয়ে।

আমরা প্রবাসেও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে সংঘবদ্ধভাবে কাজ করতে চাই। এছাড়া বিভিন্ন সামাজিক ও মানবিক কাজ করারও পরিকল্পনা আছে আমাদের। সাধারণ সম্পাদকঃ আহমেদ মশহুদ বঙ্গবন্ধু ছাত্র পরিষদ পর্তুগাল শাখা কমিটি অনুমোদন দেওয়ার জন্য কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি আসিফ জামান রূপম, সহ সভাপতি সাইফুল আহমদ ছফু ও সাধারণ সম্পাদক সাকির মজুমদার সহ কেন্দ্রীয় কমিটির সর্বস্তরের নেতৃবৃন্দের প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে বলেন,আমরা আমাদের উপর অর্পিত দায়িত্ব সঠিকভাবে পালন করে দেশের কল্যাণে কাজ করে যেতে চাই।